আপনার Android ফোনের জন্য নিয়ে নিন Premium App Cloner v1.5.23 Unlocked & Mod Version একদম ফ্রি

Android Tips

আমরা যারা Android ব্যবহারকারীরা আছি তারা অনেক সময় ই চায় যে এক ফোনে ২-৫ একই ধরনের এপ ইউজ করতে। যেমন ধরুন আপনার ৩ টা ফেসবুক একাউন্ট আছে। এখন যদি আপনার Android ফোন দিয়ে ফেসবুক চালাতে চান। সেক্ষেত্রে যদি আপনি ফেসবুক লাইট বা অন্য কোনো এপ ইউজ করে চালান তখন কিন্তু আপনাকে একটা একাউন্ট ই চালাতে হবে। অন্য একাউন্ট চালানোর জন্য আবার রয়েছে Log out ঝামেলা আবার Password Type করা। এসব কিন্তু আসলেই অনেক বিরক্তিকর।

তো তখন আমরা ভাবি যে যদি আমার এই ফোনেই একই ফেসবুক লাইট অনেকগুলো চালানো যেতো তাহলে অনেক ভালো হতো। তাহলে আর লগ আউট এর ঝামেলা পোহাতে হত না। তখন সুধুমাত্র একটা এপ থেকে বের হয়ে অন্য এপ এ প্রবেশ করলেই হয়ে যেতো। তো এরকম নানা সময় আসে যখন এক এপ অনেক গুলো থাকার প্রয়োজন হয়। আর আমরা সেই সমস্যা সমাধানের জন্যই মুলত App Cloner সহ আরো নানা রকম এপ ক্লোন করার এপ রয়েছে সেগুলো আমরা ইউজ করে থাকি। তো এপ ক্লোন করার ক্ষেত্রে App Cloner ই হলো সেরা। এটা প্রায় সকলেই জানে। Play Store এ যে App Cloner এপ টা পাওয়া যায় সেটার ফিচার সীমিত। আর আপনি যখন ফুল ফিচার যুক্ত App Cloner এপ চালাতে চাইবেন তখন আবার আপনাকে টাকা গুনতে হবে।

তো আপনাদের এই সমস্যা সমাধানের জন্য ই আজকের এই পোস্ট। আজকের এই পোস্ট এ আমরা App Cloner এপ এর 1.5 Version এর সকল লক করা ফিচার Unlock এবং Modified করা একটা এপ নিয়ে হাজির হলাম। এটা সম্পুর্ন ফ্রিতে আজকে আপনাদের মাঝে আমি শেয়ার করব।

App এর কিছু বৈশিষ্ট্য:

App Cloner এর এই Version টির মাধ্যমে আপনি ফেসবুক,টুইটার,ইনস্টাগ্রাম এপ ক্লোন করার মাধ্যমে একসাথে অনেক গুলো একাউন্ট ইউজ করতে পারবেন। এই এপ টার ভিতরের একটা অসাধারণ ফিচার আছে হলো এই এপ টা নতুন যেকোনো এপ এর অনুলিপি করতে পারে। যা সত্যিই অনেক ভালো। এই এপ এর সাহায্যে যেকোনো Android এপ এর নাম এবং Icon পরিবর্তন করতে পারবেন। ফোনে Permission সরাতে আপনার ফোনে ক্লোন করা Application ফোনের Memory তে Install করতে পারবেন। এপ এর মাধ্যমে স্বয়ংক্রিয় শুরু অক্ষম এবং লক ভঙ্গ করতে পারবেন। এপ ক্লোনার এপটি সম্পুর্ন অ্যাপ ক্লোনারটি Password সুরক্ষা, ছদ্মবেশী মোড, Android আইডি লুকানো বা স্পুফিং অবস্থানগুলির মতো কার্যকারিতা যুক্ত করার জন্য একটি Cloned এপ প্রসারিত করতে পারেন।

google map এর ভিতর আপনার ভাড়ি অ্যাড করুন 

App Clone 1.5 Unlocked Apk & Mod App

🔥 Clone Premium Application (like Messanger,Instagram Etc)

🔥 Multiple App Cloning At Once With Best Speed

🔥 Save Clonned Application

🔥 Change Launcher Icon

🔥 Clone Watch App & Visitor Very Low

🔥 Change App Theme Colours

🔥 Change App Lock

🔥 Fully Customize Your Application To Showing Screen Size,Language & Change

🔥 Multi Task Supported

🔥 Trusted Applocation For Password Saving

🔥 Application Silent Style Mod

🔥 Screenshot Protect

🔥 Install App On SD Card

🔥 Socks Proxy

🔥 Mobile Data & Background Data Disable

সব অ্যাপ্লিকেশন Clone করা যাবে না! ক্লোন করা অ্যাপ্লিকেশনগুলি Crush করতে পারে, Problem প্রদর্শন করতে পারে।

Google একাউন্ট লগইন, Google প্লে Services, Google Play Games, গুগল ড্রাইভ ব্যাকআপ এর মতো অ্যাপ সার্টিফিকেটের উপর নির্ভরশীল এপগুলো কাজ করবে না।

Download Clone v1.5.23 Apk Unlocked & Mod Version

Link: [Download Here] – এখানে গেলে App Cloner v1.5.23 এর Mod,Premium সব ডাউনলোড করার আলাদা আলাদা লিংক পাবেন। যেটা প্রয়োজন হয় ডাউনলোড করে নিন।

আশা করি সকলে এই পোস্ট এর মাধ্যমে কিছুটা হলেও উপকৃত হয়েছেন। তো যদি পোস্ট টা একটু ও ভালো লাগে তাহলে প্লিজ একটু শেয়ার করে দিবেন।

এই পোস্ট টা প্রথম প্রকাশিত হয় আমার সাইট SmartPlan24.Com এ। আপনারা চাইলে একবার ঘুরে আসতে পারেন।

পরবর্তীতে কি ধরণের টিউটোরিয়াল চান তা অবশ্যই কমেন্ট বক্স এ জানাতে ভুলবেন না। তো আজকের মতো এখানেই বিদায় নিচ্ছি। সবসময় ভালো থাকবেন এবং সবসময় প্রযুক্তির সাথেই থাকবেন। Stay Cool, Stay Happy.

Go On NewsQuic.Com TO Get Free Premium WordPress Themes & Plugins. FULL FREE NO NEED MONEY.

Leave a Reply