Be a Trainer! Share your knowledge.
HomeGames Reviewটাইম পাছ করার জন্য ডাউনলোড করে নিন দারুন ১৬ গুটি গেম ২ জনেও খেলতে পারবেন!
Facebook Twitter Google Email

টাইম পাছ করার জন্য ডাউনলোড করে নিন দারুন ১৬ গুটি গেম ২ জনেও খেলতে পারবেন!

Download Click here

গেম।
• রিয়েলটাইম মাল্টিপ্লেয়ার গেম – অনলাইন গেম sholo গুটি খেলা খেলুন।
• মজা গেম পেতে অবসর সময়ের পাস করার জন্য শ্রেষ্ঠ পরিবার বোর্ড গেম।
• আপনার বন্ধুর অফলাইন মোডে চ্যালেঞ্জ করার জন্য সেরা Bluetooth গেমস।
• তাদের মস্তিষ্কের উন্নয়নের জন্য একটি ভাল বাচ্চাদের গেম।
• শোলোগুটি গ্রাম এলাকার একটি বিখ্যাত বিমূর্ত কৌশল বোর্ড খেলা।
• ঐতিহ্যগত Sholo গুটি শীতল খেলা জন্য নতুন গেম একটি ডিজিটাল সংস্করণ।

কিভাবে খেলতে হবে:
এই খেলাটি দুটি খেলোয়াড়ের মধ্যে শুরু হয় এবং 32 টি গোটি এর মোটেও রয়েছে যার মধ্যে প্রত্যেকে 16 জন সৈনিক রয়েছে। দুই খেলোয়াড় বোর্ডের প্রান্ত থেকে তাদের ষোল জাদুকর স্থাপন। ফলস্বরূপ মধ্যম লাইনটি খালি থাকে যাতে খেলোয়াড়রা মুক্ত স্থানগুলিতে তাদের পদক্ষেপ নিতে পারে। প্রথম সিদ্ধান্ত নিতে হবে কে আগে সিদ্ধান্ত নিয়েছে।
খেলার শুরুতে, খেলোয়াড়রা তাদের টুকরাটিকে এক ধাপ এগিয়ে অগ্রসর করতে পারেন, পিছনে, ডান, বাম এবং ত্রিভুজ যেখানে একটি খালি স্থান রয়েছে। প্রতি প্লেয়ার প্রতিপক্ষের জপমালা জব্দ করার চেষ্টা করে। যদি কোন প্লেয়ার অন্য প্লেয়ারের একটি প্যাশন অতিক্রম করতে পারে তবে তার চেয়েও বেশি পাতার কাটা হবে। সুতরাং সেই প্লেয়ার বিজয়ী হবে যিনি প্রথম প্রতিপক্ষের সব পাখিকে ধরতে পারবেন।

এই অ্যাপ সম্পর্কে:
আপনি একা এখানে দুটি খেলোয়াড় খেলা খেলা করতে পারেন। অনলাইন খেলা খেলার মাধ্যমে বিদেশীদের সঙ্গে খেলুন। ব্লুটুথ স্বয়ংক্রিয় সংযোগ সক্ষম, আপনি ব্লুটুথ মাধ্যমে প্রতিপক্ষের সঙ্গে খেলতে পারেন। আপনি ইন্টারনেট এবং ব্লুটুথের মাধ্যমে ছবি বার্তা (ইমোজি) এবং পাঠ্য বার্তা পাঠিয়ে প্রতিপক্ষের প্লেয়ারের সাথে ঘনিষ্ঠ যোগাযোগ রাখতে সক্ষম হবেন। গেম ফলাফলের ভিত্তিতে পয়েন্ট অর্জন বা হারাতে বিকল্প রয়েছে। আপনার বিশ্ব র্যাঙ্কিং পয়েন্ট ভিত্তিতে মাপা হয়। পয়েন্টগুলি সংরক্ষণের পাশাপাশি আপনার জয়ের সমস্ত রেকর্ড বা গেমটি হারাতে এবং আপনি খেলার সময় যে সময় ব্যয় করেছেন সেগুলি ভবিষ্যতের জন্য সংরক্ষণ করা হবে। আপনি এই সংস্করণে আপনার সব তথ্য দেখতে পারেন।
এখন থেকে আপনি নিজের প্রোফাইল তৈরি করতে পারেন। অনলাইন খেলার গেম পয়েন্ট বরাবর আপনার একক খেলার পয়েন্ট আমাদের সার্ভারে সংরক্ষিত হবে। আপনি লাইভ চ্যাট বৈশিষ্ট্য বিকল্প ব্যবহার করে আমাদের সাথে বন্ধ রাখতে পারেন। বিভিন্ন তথ্যপূর্ণ খবর মেঘ messing সিস্টেমের মাধ্যমে প্রদান করা হবে। তাছাড়া এই নতুন বোর্ড গেম সংস্করণে উত্তেজনাপূর্ণ এবং প্রয়োজনীয় বৈশিষ্ট্যগুলি অনেকগুলি উপস্থাপিত হয়েছে যা এটি বোর্ড বিভাগের শীর্ষ গেমগুলি তৈরি করে। তাই এখন অনলাইন খেলা এবং একটি খেলা ছেলে হয়ে Sholo গুটি বিনামূল্যে গেম ডাউনলোড করুন!

1 year ago (July 10, 2019) 302 views
Report

About Author (14)

Administrator

জানাও নয়তো জানো

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

শনিবারসকাল ১০:০৭৩১শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ২৪শে জিলহজ, ১৪৪১ হিজরিবর্ষাকাল
Switch To Desktop Version