Automatic Call Recorder Pro Apk v5.57 / Latest Version – কেও কল দিলেই অটো রেকর্ড হবে – সাথে hacking call record!

Tools

আসসালামুআলাইকুম কেমন আছেন সবাই।  

Download Direct Link Click Here

google map এর ভিতর আপনার ভাড়ি অ্যাড করুন 

স্বয়ংক্রিয় কল রেকর্ডার pro apk সরাসরি আপনার ফোন কল রেকর্ড করার সেরা উপায়। আপনি কোন কল রেকর্ড করবেন বা কোন কল রেকর্ড করবেন তা চয়ন করতে পারেন।

এটি অ্যাপ স্টোর থেকে সেরা কল রেকর্ডার apk।

ব্যবহারকারী ইন্টারফেস ব্যবহার করার জন্য খুব সুন্দর।

কোনও স্মার্টফোনের ব্যবহারকারী এই ফোনে স্বয়ংক্রিয় কল রেকর্ডার প্রো এপিকে ব্যবহার করতে পারেন।

কল বা ডিফল্ট বিকল্প কল রেকর্ড করবে না। একটি কল রেকর্ড করার পরে, আপনি যে কোনও ফাইল আপলোড করে আপনার বন্ধুকে সেই রেকর্ড ফাইলটি ভাগ করতে পারেন।

গুগল ড্রাইভ আপনাকে রেকর্ডিং ডেটা সংরক্ষণ করতে কল রেকর্ডারে তাদের ড্রাইভের সাথে সমন্বিত সিস্টেমটি ব্যবহার করার অনুমতি দেয়।

আপনি যদি আপনার স্বয়ংক্রিয় কল রেকর্ডার প্রো এপিকে দিয়ে Google ড্রাইভটি সংহত করতে চান তবে আপনার ফোনটি Android সংস্করণ 3.0 বা এর উপরে থাকা উচিত।

 

স্বয়ংক্রিয় কল রেকর্ডার প্রো সম্পর্কে:

ভয়েস মানের এবং রেকর্ড মানের খুব বেশী। কোন নেটওয়ার্ক থেকে সাউন্ড মানের আপনি এই কল রেকর্ডার apk সঙ্গে একটি ভাল রেকর্ডিং দেয়।

আপনার কল রেকর্ড করার জন্য এই APK আপনার এসডি কার্ড বা ফোন মেমরি থেকে স্থান প্রয়োজন।

সুতরাং, আপনি তথ্য রেকর্ডিং বা সংরক্ষণ করার জন্য এটি ব্যবহার করবে কোন মেমরি নির্বাচন করতে পারেন। কিছু সময় প্রো সংস্করণ আপনার ডিফল্ট অ্যানড্রইড অপারেটিং সিস্টেমের সাথে কাজ করবে না।

সুতরাং, আপনি playstore থেকে বিনামূল্যে সংস্করণ সঙ্গে এটি পরীক্ষা করতে পারেন।

বিনামূল্যে সংস্করণ কাজ এবং কোন সমস্যা ছাড়াই চালানো তারপর আপনি স্বয়ংক্রিয় কল রেকর্ডার প্রো apk কিনতে পারেন।

আপনি যদি চান যে আপনি কোন রেকর্ডিং সমস্যা সম্মুখীন হতে পারেন বা আপনার ফোনে ভয়েস মানের উন্নতি করতে চান।

একটি অডিও কল রেকর্ড করার পরে রেকর্ড ফাইল স্বয়ংক্রিয়ভাবে কল রেকর্ডার apk এর দোকানে ইনবক্সে পাঠানো হবে।

আপনি সম্পূর্ণরূপে স্বয়ংক্রিয় কল রেকর্ডার pro apk অপটিমাইজ করতে পারেন।

 

এই অ্যাপ্লিকেশনটিতে, 3 ধরনের ডিফল্ট সেটিং রয়েছে।

আপনার ফোন থেকে সমস্ত অডিও কল রেকর্ড করবে এমন রেকর্ড রয়েছে।

রেকর্ডিং থেকে সব কল উপেক্ষা করবে যে সবকিছু উপেক্ষা করুন।

এছাড়াও, অন্য বিকল্পটি এমন পরিচিতিগুলিকে উপেক্ষা করছে যা এমন একটি সিস্টেম তৈরি করবে যার অনুমতি প্রয়োজন কিনা রেকর্ড রেকর্ড করবে বা রেকর্ড করবে না।

বৈশিষ্ট্য:

আপনার অ্যান্ড্রয়েড ফোনটি যে কোনও সময়ে অডিও কল রেকর্ড করার জন্য এটি খুব চমৎকার সফ্টওয়্যার। এটা আপনার কল রয়ে গেছে।

কখনও কখনও যখন আপনি অন্যদের সাথে কথা বলছেন না তা সনাক্ত করতে পারেন তখন আপনি সহজেই এই স্বয়ংক্রিয় কল রেকর্ডার pro apk দ্বারা মনে করিয়ে দিতে পারেন।

মানুষ সত্যিই এই apk ভালবাসা। এটি দুর্দান্ত কাজ করে এবং আপনাকে ভুল বা ত্রুটি সংকেত দেয় না। যে কলগুলি আপনি সবচেয়ে বেশি রেকর্ড করতে চান তা হল মাঝে মাঝে অর্থগুলি মিস করে।

কল রেকর্ডিংয়ের বিশ্বব্যাপী সেরা অ্যাপ্লিকেশনটি আপনার স্মার্টফোনের জন্য মামলা এবং বিজ্ঞাপন মুক্ত করা সহজ।

অ্যাপ্লিকেশনটি চমৎকার হলেও এটি কেবলমাত্র 300 টি রেকর্ডকৃত ফাইলের জন্য অনুমোদিত। সকল মানুষ এটি পছন্দ করে এবং যদি আপনি একটি অ-প্রো গ্রাহক হন তবে মনে রাখবেন আপনার সর্বোচ্চ সংরক্ষিত কল 300 থেকে 500 পর্যন্ত বাড়ানো উচিত।

যদি উন্নতির জন্য একটি ঘর থাকে তবে বিকাশকারী আপনার সেরা ব্যবহারের জন্য এটি উন্নত করবে। আপনি গুগল খেলার দোকান থেকে এটি ডাউনলোড করতে পারেন।

আরো বৈশিষ্ট্য:

স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য ব্যবহার এবং সেটআপ সহজ। আন্তরিকভাবে, সেরা কল রেকর্ডিং অ্যাপ্লিকেশন মানুষ কখনও ব্যবহার। আপনি যদি আপনার ফোন থেকে কোন কল রেকর্ড করতে চান তবে এই অ্যাপ্লিকেশনটি খুব সহায়ক। এছাড়াও, রেকর্ডিং ফোনের জন্য একটি ভাল অ্যাপ্লিকেশন স্বয়ংক্রিয়ভাবে কল করে এবং প্রয়োজন হলে রেকর্ডিং সংরক্ষণ করে।

আপনি উন্নতি করতে পারেন শুধুমাত্র জিনিস আপনি চান চেয়ে মেঘ আরো সংরক্ষণ / আপলোড করতে সক্ষম হচ্ছে। এই অ্যাপ্লিকেশন যে কোন সময় প্রতি কল রেকর্ড করতে পারেন। আপনি আপনার পরিবারের বা বন্ধুদের কল রেকর্ড করতে চান, স্বয়ংক্রিয় কল রেকর্ডার pro apk খুব সহায়ক।

এই ফোন কল বিষয় এবং পয়েন্ট মনে রাখার জন্য খুব সহজ হয়েছে। আপনি বেশিরভাগ মানুষের সাথে মোকাবিলা করেন এবং পরবর্তী সময়ে কথোপকথনে নোটগুলি লিখতে এত সহজ হয়।

এই অ্যাপ্লিকেশনটি আবার কথোপকথনটি শোনার ক্ষমতা থাকার মাধ্যমে যোগাযোগে ভাঙ্গন কমানোর জন্য ব্যবসার পক্ষে দুর্দান্ত কাজ করে।

এই কল রেকর্ডার অ্যাপ্লিকেশন অ্যান্ড্রয়েড ফোন ব্যবহারকারীদের সব ধরণের মধ্যে খুব দরকারী পণ্য। অনেক মানুষ সবসময় এই কল রেকর্ডিং সিস্টেম উপর নির্ভর করে।

কিছু লোকের তালিকাটি সংরক্ষণে তাদের পছন্দের কল থাকে এবং তাদের দ্বারা অন্যদের সাথে কথোপকথনে নিজেদের পরীক্ষা করার প্রয়োজন হয়। প্রতিটি কল কোন কল রেকর্ড করতে তাদের মোবাইল এ এই স্বয়ংক্রিয় কল রেকর্ডার প্রো apk ব্যবহার করা উচিত। এই তাদের জন্য খুব নিখুঁত সফটওয়্যার।

সবকিছু আপনি চান ঠিক ঠিক কাজ করে। এটা ভাল ভয়েস মানের এবং ব্যবহার করার জন্য খুব সুবিধাজনক আছে। একমাত্র সমস্যা যা একটি গ্ল্যাম বলে মনে হয় তবে এটি কখনও কখনও পুরোপুরি কাজ করে

জাজাকাল্লাহ আসসালামুআলাইকুম ভালো থাকবেন সবাই আমাদের সাথেই থাকবেন।  

Leave a Reply