রিফাত ও মিন্নি / স্ত্রীর সামনে সামিকে কুপিয়ে হত্তা -সব কিছু জেনে নিন কি কারনে কি হয়েছে!

True News

আমরা জানি যে বরগুনায় রিফাত নামের একটা ছেলেকে কুপিয়ে হত্তা করা হয়েছে, কিন্তু কেন হয়েছে কিভাবে কি কারনে তা কেও জানিনা আর জানলেও সব ভুয়ে খবর,তাই আমি নিয়ে এলাম সকল আসল সত্যিকার এবং গোপন খবর সহ চলুন সুরু করয়া জাক আজকের খবর ।      

সব সেশে জানা গেছে যে,,  নয়ন নাম মানে যে রিফাতকে কুপিয়ে খুন করেছে তার নাম নয়ন,, আজ জানা গেছে যে মিন্নি ছিলেন নয়ন এর বিয়ে করা বউ তারা গোপনে বিয়ে করে ছিলেন,

তার  বাইর হওয়া একটা ছবি দেখলে সবাই অবাক হবেন  

এই ছবিতে ভালোকরে বুঝা জায় যে মিন্নি এবং নয়নের সাথে সম্পর্ক ছিলো। কারন এটা কিছু দিন আগের ছবি তারা এক সাথেই    খুব আন্দে এবং অনেক হাশিখুশি দেখাচ্ছে। এর পর আর এক্টা ছবি পাওয়া জায় যেখানে নয়ন তার ফেসবুক এ একটি States দিয়ে ছিলেন আর মিন্নি সেই খানে কম্মেন্ট করে ছিলেন sorry jan

google map এর ভিতর আপনার ভাড়ি অ্যাড করুন 

উপরের এইখানে দেখতে পারেন যে লেখা আছে sorry jan এতে ভালো করে বুঝা জায় যে তারা খুব কাছের,

তার আর তার কিছু দিন পরেই বিয়ে হয় তার রিফাতের সাথে৷  

আর একটি ছবি দেখলে আরও অবাক হবেন কারন তারা একা ছিলেন না তাদের সাথে ছিলেন আরও ৭ থেকে ৮ জন ছেলে

এই ছবিতে দেখতে পাচ্ছেন যে ছেলেদের সেই ছেলেরাই প্রথমে রিফাত কে আক্রমণ করে পরে জখন নয়ন এবং রিফাত ফরাজি ছুরি নিয়ে আসে তখন সবাই তাকে ছেরে দিয়ে অখানেই দারিয়ে থা,কে , তার পর ১ জনে রিফাত কে ধরে রাখে আর ২ জনে ইচ্চজে মতো কুপায় রিফাতকে । এদিগে রিফাত এর স্ত্রী মিন্নি সে অনেক চেশটা করেন তাদের বাধা দিতে,, কিন্তু কি হবে বাধা দেবার নাটক করে কারন এই সব কিছু ত তারি সাজানো   নাটক ছিলো ।   

সব কিছু সকল গোপন খবর ফাশ

কিভাবে কি কারনে তাকে হত্তা করা হয়েছে।

মুল হচ্ছে তার বউয়ের মিন্নি সররির 

আর এইভাবে লিখে আপনাদের কে বুঝাতে পারবোনা আমি তাই সব কিছু এই ভিডিও তে আছে ভিডিও টা দেখলে আসল খবর পেয়ে জাবেন,,  সব কিছু এক জাগায় করে ভিডিও টা এডিটিং করা হয়েছে।

নিচে থেকে ভিডিওটা দেখুন৷ 

ভালো থাকুন সবাই  সকল সত্যিকারের খবর পেতে প্রতিদিন iLoveYouBD.com এ এসে গুরে দেখুন।   

1 thought on “রিফাত ও মিন্নি / স্ত্রীর সামনে সামিকে কুপিয়ে হত্তা -সব কিছু জেনে নিন কি কারনে কি হয়েছে!

Leave a Reply