কিভাবে বুঝবেন আপনার এডসেন্স এর চিঠি পাঠানো হয়েছে কিনা? [বিস্তারিত ভিতরে]

Web Development

তো আজকের এই পোস্ট এ আমি আপনাদের মাঝে আলোচনা করব এডসেন্স চিঠি নিয়ে। আমরা যারা ইউটিউব,ওয়েবসাইট অথবা এপ এ কাজ করি তারা সাধারণত সকলেই এডসেন্স এর চিঠির সাথে পরিচিত আছেন। মুলত আজকের এই পোস্ট এ আপনাদের কে দেখাবো কোন টা দেখলে আপনারা বুঝতে পারবেন যে, আপনার এডসেন্স এর চিঠি পাঠানো হয়েছে কিনা।

তো এডসেন্স এর চিঠি পাঠানো হয় মুলত এটা ভেরিফাই করার জন্য যে আপনার যে ঠিকানা টা দিছেন এটা সঠিক কিনা? মানে হলো আপনার এডসেন্স এ যে Address টা দিয়েছেন সেটা ভেরিফাই করার জন্য চিঠি পাঠায়। আপনারা হয়তো সকলেই জানেন যে যখন আমাদের একাউন্ট এ ১০$ পুর্ণ হয়ে যায় তখন ই মুলত এডসেন্স চিঠি টা সেন্ড করে। তারপরও আপনারা অনেকেই বুঝতে পারেন না, এডসেন্স এর ঠিঠি পাঠানো হয়েছে নাকি পাঠানো হয়নি। তো এটা সম্পর্কে জানার জন্য Kindly আপনারা ফুল টিউটোরিয়াল টা Continue করতে থাকুন।

প্রায় সকলের ক্ষেত্রে ১০$ হওয়ার পরই এডসেন্স এর চিঠি দুই থেকে একদিন এর ভিতর সেন্ড করে দেয়। আবার অনেকের ১০$ হবার পরও দেয়না। তো যাদের কে দেয়নাই তাদের অধৈর্য হবার কিছু নাই। আপনার চিঠি প সেন্ড হবে। Just ২-১ দিন অপেক্ষা করতে হবে। যখন আপনার চিঠি টা সেন্ড হবে ঠিক তখন থেকে আপনার এডসেন্স একাউন্ট এর উপরে হালকা লাল কালারের একশন বার চলে আসবে। সেখানে লিখা থাকবে Your Payment Are Currently Hold এরকম একটা নোটিশ আসবে এবং তারপাশেই আপনারা Action নামে একটা বাটন দেখতে পারবেন।

তো যখন এটা আসবে তখন আপনারা বুঝতে পারবেন আপনার চিঠি টা আসলে সেন্ড করা হয়েছে। আর আপনার চিঠি সেন্ড হলে ২-৪ চার সপ্তাহের ভিতরে আপনারা পোস্ট অফিস থেকে চিঠি টা পেয়ে যাবেন। এডসেন্স এর চিঠি আসার সময় কম বেশি নির্ভর করে, আপনার পোস্ট অফিস এর যোগাযোগ ব্যবস্থার উপর।

google map এর ভিতর আপনার ভাড়ি অ্যাড করুন 

এই পোস্ট টা প্রথম প্রকাশিত হয় আমার সাইট TuneRain24.Xyz এ। আপনারা চাইলে একবার ঘুরে আসতে পারেন।

তো আশা করি সবকিছু বুঝতে পেরেছেন। এই বিষয় নিয়ে I hope আর কোনো ঝামেলা হবেনা। তো যদি আপনাদের পোস্ট টা ভালো লেগে থাকে, প্লিজ একটু শেয়ার করে দিবেন। আর এই ধরনের টিউটোরিয়াল সবসময় দিতে আপনাদের সাথে আছি আমরা। ধন্যবাদ।

Go On NewsQuic.Com TO Get Free Premium WordPress Themes & Plugins. FULL FREE NO NEED MONEY.

Leave a Reply